1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

পেকুয়ায় বোরকা পড়িত সন্ত্রাসীরা ১ যুবককে গুলি ও কুপিয়ে করে হত্যা

সাংবাদিক :
  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১
  • ১৬৫ সংবাদ দেখেছেন

এম.এইচ.আরমান চৌধুরী:  কক্সবাজারের পেকুয়া উপজেলায় জয়নাল আবেদীন (৩৬) নামে এক যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আলী আকবর (৩৮) ও রিফা আক্তার (১৬) নামে আরও দু’জন। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনের আশুর চায়ের দোকানের সামনে।

নিহত জয়নাল আবেদীন উপজেলার মগনামা ইউনিয়নের আফজালিয়া পাড়ার মৃত নুরুন্নবীর ছেলে। আলী আকবর একই এলাকার রুস্তম আলীর ছেলে ও রিফা আক্তার স্থানীয় মহি উদ্দিনের মেয়ে বলে জানা যায়।

স্থানীয় এলাকাবাসী জানান, রাত ৮টার দিকে ফুলতলা আশুর দোকানের সামনে ১০/১৫ জন বোরকা পড়িত সন্ত্রাসীরা পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের উপকুলীয় এলাকার শীর্ষ সন্ত্রাসী, কয়েক ডজন মামলার আসামী আবু ছৈয়দের নেতৃত্বে হামলা করেন জয়নাল আবেদীন ও আলী আকবরের ওপর। এ সময় তারা তাদেরকে এলোপাথাড়ি গুলি করে ও তাদেরকে কুপিয়ে পালিয়ে যান। এ সময় জয়নালের সঙ্গে থাকা আলী আকবরের বুকেও গুলি লাগে। এছাড়া রিফা নামে একটি কিশোরীও আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ডা. তাহমিদুল ইসলাম তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীনের মৃত্যু হয়।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira