1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

এসআই আকবরসহ ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ৮৯ সংবাদ দেখেছেন
বিবিএন নিউজ: বরখাস্ত হওয়া এসআই আকবর সহ ৬ জনকে অভিযুক্ত করে সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে নিহত রায়হান হত্যা মামলার চার্জশিট দাখিল করেছে পুলিশ। বুধবার সকালে সিলেটের আদালত পুলিশের কাছে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর আওলাদ হোসেন।
গত বছরের ১০ই অক্টোবর রাতে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে এসে নগরীর নেহারীপাড়ার যুবক রায়হানের উপর অকথ্য নির্যাতন চালানো হয়েছিলো। নির্যাতনের পর মারা যায় রায়হান। পরে পুলিশ সেটিকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে বলে প্রচার করে। এ নিয়ে সিলেটে আন্দোলন শুরু হলে অবশেষে পুলিশ হেফাজতে মৃত্যুর বিষয়টি মেনে নিয়ে পুলিশ আসামিদের গ্রেপ্তার শুরু করে।
দীর্ঘ ৭ মাস পর আলোচিত এ মামলার চার্জশিট দাখিল করলো পিবিআই। চার্জশিটে প্রধান আসামি করা হয়েছে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ এসআই আকবর হোসেন ভুইয়া সহ ৬ জনকে।
অন্য অভিযুক্তরা হচ্ছে- টুআইসি এসআই হাসান আলী, এএসআই আশেকে এলাহী, কনস্টেবল হারুনুর রশিদ, কনস্টেবল টিটু চন্দ্র দাস ও কথিত সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান। এদের মধ্যে নোমান ছাড়া সবাই কারাগারে রয়েছেন। সিলেটের কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাস জানিয়েছেন- পিবিআইয়ের চার্জশিট গ্রহণ করা হয়েছে। পরবর্তীতে যাচাই-বাছাইয়ের পর সেটি বিচারের জন্য পাঠানো হবে মুখ মহানগর হাকিম আদালতে। তিনি জানান- মামলার তদন্ত কর্মকর্তা এসআই আওলাদ এসে চার্জশিট জমা দিয়ে গেছেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira