1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:০৩ অপরাহ্ন

শ্বশুর বাড়িতে দিনমজুর জামাইর মৃত্যু!

সাংবাদিক :
  • আপডেট : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৫২ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজঃ  চকরিয়ায় শ্বশুর বাড়িতে মো. আবু হানিফ (২৫) নামে দিনমজুর জামাইর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) সকাল সাড়ে ৬টার দিকে ডুলাহাজারা ৯ নম্বর ওয়ার্ডের অলি বাপের জুম এলাকায় ঘটনাটি ঘটে।

খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

তবে, ঘটনাটি শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচার করলেও নিহতের স্বজনদের দাবী- স্ত্রী, তার প্রেমিক ও শ্বশুর বাড়ির লোকজন গলায় ফাঁসি দিয়ে তাকে হত্যা করেছে।

নিহত আবু হানিফ উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া গ্রামের আবুল হাশেমের ছেলে।

জানা গেছে, আবু হানিফ দেড় বছর আগে ডুলাহাজারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের অলি বাপের জুম এলাকার মো. শফি আলমের মেয়েকে বিয়ে করেন। বিয়ের তিন মাস পর থেকে তিনি শ্বশুর বাড়ির পাশে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিলেন।

আবু হানিফের মামা নুরুল ইসলাম বাবুল দাবী করেন, বিয়ের পর থেকে তার ভাগিনা আবু হানিফের স্ত্রীর সাথে অন্য পুরুষের পরকিয়ার সম্পর্ক ছিল বলে জনশ্রুতি রয়েছে। বিষয়টি নিয়ে তারা স্বামী-স্ত্রী দুইজনের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদও হতো। স্ত্রীর পরকিয়ায় বাধা দেওয়ায় শ্বশুর বাড়ির লোকজন মিলে তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করার পর আবু হানিফ আত্মহত্যা করেছেন বলে তার পরিবারকে খবর দেয়। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে হানিফের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।  সুরতহাল রিপোর্টে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। তবে ময়নাতদন্তের পরই এটি হত্যা না আত্মহত্যা বলা যাবে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira