1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:১৩ অপরাহ্ন

লক্ষ্মীপুরে সড়ক ভেঙে ১০ গ্রাম প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৮৫ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ: ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে লক্ষ্মীপুরে রামগতি ও কমলনগরে মেঘনার অস্বাভাবিক জোয়ারে পানিতে তিনটি সড়ক ভেঙে নিমাঞ্চলের ১০ গ্রাম প্লাবিত হয়েছে। পাশাপাশি সড়ক ভেঙে যাওয়ায় উপজেলার সঙ্গে চলাচল বিচ্ছিন্ন হয়ে পড়েছে উপকূলের বাসিন্দারা। এতে করে দুর্ভোগে পড়েছেন কয়েক হাজার মানুষ। মঙ্গলবার বিকাল থেকে  মেঘনা নদীর পানি স্বাভাবিকের চেয়ে ৪/৫ ফুট উচ্চতায় বৃদ্ধি পেয়ে লোকালয়ে ঢুকতে শুরু করে। এতে করে কমলনগর উপজেলার লূধুয়া ও নাছিরগঞ্জ এলাকার জোয়ারের পানিতে তিনটি সড়ক ভেঙে লূধুয়া, নাছিরগঞ্জ, খায়েরহাট, মাতাব্বরহাট ও রামগতির রামদয়াল, বিবিরহাট, গাবতলী, চরআবদুল্লাহ, চরগজারিয়া  ও আলেকজান্ডারসহ ১০টি গ্রাম প্লাবিত হয়। ফলে মেঘনার ভাঙ্গন ও রবিশস্যের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেছেন, সড়ক ভেঙে ও অস্বাভাবিক জোয়ারের পানিতে কয়েকটি এলাকা প্লাবিত হয়েছে। এতে করে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। পাশাপাশি দুর্ভোগে পড়েছেন কয়েক হাজার মানুষ।

যে তিনটি সড়ক ভেঙে গেছে, সে সড়কগুলো দ্রুত মেরামত করে চলাচলের উপযোগী করে তোলার নির্দেশ দেয়া হয়েছে। দুর্যোগ মোকাবেলায় উপজেলা প্রশাসন সকল প্রস্তুুতি নিয়ে রেখেছে বলে দাবি করেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira