1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

কক্সবাজারে দু’গ্রুপের গোলাগুলিতে নিহত ২

সাংবাদিক :
  • আপডেট : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৪০ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ: কক্সবাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে ২ যুবক নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যার দিকে দক্ষিণ রুমালিয়ারছরা মাটিয়াতলী-সিকদার বাজার এলাকার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- কক্সবাজার পৌরসভার বাঁচামিয়ার ঘোনা এলাকার নুরুল করিমের ছেলে রায়হানুল ইসলাম রায়হান (২৪) ও তার সহযোগী রুমালিয়ারছড়া এলাকার লেদু মিয়ার ছেলে মোহাম্মদ সাহেদ (২৬)।
কক্সবাজার সদর থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে জানিয়েছেন, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল পাঠায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
সূত্র জানায়, কিছু দিন আগে রকি ও সাদ্দাম নামে দুটি গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এর জেরে কৌশলে সাদ্দামকে গ্রেপ্তার করায় রকির আশ্রয়দাতারা। এরপর থেকে মাথাচাড়া দিয়ে ওঠে আরেক সন্ত্রাসী আশু আলী গ্রুপ। সাদ্দাম গ্রুপের রায়হান, সাহেদসহ অনেকে রকি গ্রুপের সঙ্গে যোগ দেয়।

এরপর থেকেই তাদের মধ্যে বিরোধ তুঙ্গে উঠে। এরই জের ধরে সোমবার সন্ধ্যায় গোলাগুলিতে জড়ায় ওই দুই গ্রুপ।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি জমির দখল বেদখল নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ সময় সাহেদ ও রায়হানকে গুলি করার পর রায়হানকে কোপানোও হয়।
কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, নিহত দুইজনের মধ্যে রায়হানের বিরুদ্ধে দুটি হত্যা ও একটি ছিনতাইয়ের মামলা রয়েছে। আধিপত্য নিয়ে বিভিন্ন সময় এখানে সংঘর্ষ হয় সন্ত্রাসীদের। পাশে পাহাড় ও বিপুল বাগান থাকায় অভিযানে সন্ত্রাসীরা সহজে গা-ঢাকা দিতে পারে। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করলেও জামিনে বেরিয়ে এসে আবারো তারা সন্ত্রাসী কর্মকা-ে লিপ্ত হয়।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira