1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন

চকরিয়ায় পৌর মেয়র প্রার্থী ও দলীয় নেতাকর্মীর উপর হামলার ঘটনায়, সাংসদ সদস্য জাফর আলম ও তার বাহিনীকে দায়ী করে সংবাদ সম্মেলন

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২২৯ সংবাদ দেখেছেন

 চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতাঃ কক্সবাজারের চকরিয়া পৌরসভার বর্তমান মেয়র ও সরকার দলীয় নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী আলমগীর চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকসহ ১০ আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা হয়েছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে পৌরসভার প্রধান গেইট চিংড়ি চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বুধবার ৯ জুন বিকালে পৌর দলীয় মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ হামলার ঘটনার জন্য সাংসদ সদস্য কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি জাফর আলম, পৌর আওয়ামীলীগের সদ্য অব্যহতি পাওয়া সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও এমপির দেহরক্ষী পরিচয়দান কারী কথিত অনুপ্রবেশকারী যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদরকে দায়ী করেছেন।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, এমপির ভাতিজা স্বতন্ত্র প্রাথী জিয়াবুল হকের পক্ষে নেতাকর্মীকে নির্বাচনে অংশ নেয়ার জন্য লিটু ও আদরের নেতৃত্বে একটি অবৈধ অস্ত্রধারী ক্যডার বাহিনীর মাধ্যমে বেশ কটি গড়ি বহরে বিভিন্ন স্থানে ভোটার ও নেতাকর্মীদের অকথ্য ভাসায় হুমকি দিয়ে আসছে। এর ধারাবাহিকতায় তিনি নির্বাচনকে বানচাল করতে এমপি জাফর আলম গত মঙ্গলবার রাতে এ হামলার ঘটনাটি ঘটায়।
এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের, জেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের কাছে দলীয় শৃংখলা ভঙ্গ করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে জাফর আলম এমপি তার ভাতিজা স্বতন্ত্র প্রাথীর পক্ষে নগ্ন ভাবে অবস্থান নিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করে এবং দলীয় নেতাকর্মীদের হুমকি ধমকি ও ক্ষমতার অপব্যবহার করায় ওই এমপির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানান।

চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোসলেম উদ্দিন মানিকের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার আলম, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পৌরসভার সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, মোজাফ্ফর হোসেন পল্টুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় দলের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira