1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:২৭ অপরাহ্ন

হার্টে ব্লক ধরা পড়েছে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের

সাংবাদিক :
  • আপডেট : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৮২ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ : হার্টে ব্লক ধরা পড়েছে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়ে স্ট্যাস্টাস দেন তিনি।

বর্তমানে লন্ডনে অবস্থান করা ছাত্রলীগের সাবেক এই নেতা লেখেন, ‘সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন। বাঁচবো কি না জানি না তবে এই চরম মুহূর্তে কিছু সত্য কথা বলে যাই। আমি রাজনীতিটা একমাত্র দেশরত্ন শেখ হাসিনা রে মেনেই করতাম এবং করি। কোনো দিন তার বাইরে যাইনি। সাবেক অনেক বড় ভাইদের কথায় আমি কখনও চলি নাই বরং পেছনের সারির অনেককে নেতা বানাইছি নিজের ইচ্ছায়। আর প্রেম করে ছিলাম কিন্তু মানিয়ে নিতে পারিনি তাই বিয়ে হয়নি। আর শেষ কথা হলো বাংলাদেশে কোনো ব্যাংকে আমার নামে এক পয়সাও লোন নাই এবং লোনের কোনো টাকা বিদেশেও নিয়ে আসিনি। তদবির ঠিকাদারি দালালি পদ বাণিজ্য কখনও করিনি।  লন্ডনে গায়ে খাঁটি জীবনে যে কাজ করিনি তা করে জীবনযুদ্ধে লিপ্ত ছিলাম কিন্তু আমার কপাল ভালো না  কিছুক্ষণ আগেই আমার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। অনেকগুলো ব্লক ধরা পড়েছে ওপেন হার্ট সার্জারি করতে হবে হয়তোবা আজকালের মধ্যেই করবে। সরকারি হাসপাতালেই করবে কারণ এই দেশে চিকিৎসা ফ্রি, তাই আর কেউ কষ্ট কইরা ভূল তথ্য দিয়েন না যে কোটি টাকার অপারেশন।

যদি মরে যাই একটাই কষ্ট থাকবে নিজের দলের মানুষের প্রতিহিংসার স্বীকার হয়ে মিডিয়া ট্রায়াল হয়েছে বারবার আমার নামে। আর আফসোস হয়তো বা বড় কোনো ভাই আমার নামে অনেক মিথ্যা অভিযোগ দিয়ে আমার নেত্রীর কান ভারি করে রেখেছে সেই ভুলগুলো হয়তো ভাঙিয়ে যেতে পারলাম না।

আপা আপনিই আমার মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী। আপনাকে অনেক ভালোবাসি ক্ষমা করে দিয়েন আমাকে। সবাই ভালো থাকবেন আপনাদের আর যন্ত্রণা দেবো না।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira