1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে যাত্রীদের উপচেপড়া ভিড়

সাংবাদিক :
  • আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১১৭ সংবাদ দেখেছেন

এম নাছের : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে যাত্রীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। গণপরিবহন না থাকায় যাত্রীদেরও ভোগান্তি পোহাতে হচ্ছে। রবিবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টায় এমন চিত্র দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বেশিরভাগ যাত্রী ঘরমুখো হচ্ছেন। সড়কে গাড়ি কম থাকায় অতিরিক্ত ভাড়ায় মাইক্রো, প্রাইভেটকার ও বাইকের মাধ্যমে যাত্রীরা গন্তব্যের পথে রওনা হচ্ছেন। অনেকে পিকআপে করেও রওনা হয়েছেন।

কুমিল্লার দাউদকান্দিতে যাবেন নাদিয়া আক্তার। দেড় ঘণ্টা সাইনবোর্ড মোড়ে দাঁড়িয়ে আছেন। তিনি জানান, বাইকে করে দাউদকান্দি ৩০০ টাকা ভাড়া চায়। আর মাইক্রোতে ভাড়া ৪৫০ টাকা।
যাত্রাবাড়ী বাস কাউন্টারের সামনে চায়ের দোকান রবিউল ইসলামের। গ্রামের বাড়ি কুমিল্লার গৌরীপুর। সোমবার থেকে গণপরিবহন বন্ধ থাকায় আজই গ্রামে ফিরছেন ব্যবসায়ী রবিউল। তিনি জানান, গণপরিবহন না চললে আমার দোকানে ক্রেতা থাকে না। এজন্য গ্রামের বাড়ি যাবো। কিন্তু যাত্রাবাড়ী থেকে সাইনবোর্ড এসে দেখি গাড়ি খুব কম।

রুবেল হোসেন থাকেন কুমিল্লার চৌদ্দগ্রামে। ৪ দিন আগে শনির আখড়ায় বোনের বাসায় বেড়াতে এসেছেন। আজকে রুবেল বাড়ি ফিরছেন। তিনি জানান, দুই ঘণ্টা সাইনবোর্ডে অপেক্ষা করেও রওনা হতে পারেননি। বাইক চালকরা বেশি ভাড়া চায়।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সারাদেশে লকডাউনের ঘোষণা আসায় যাত্রীদের চাপ বেড়ে গেছে। লকডাউন বাস্তবায়নে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, করোনা বিস্তার রোধে গত ২২ জুন থেকে নারায়ণগঞ্জসহ দেশের ৭ জেলায় লকডাউন দেয়া হয়েছে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira