1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪৮ অপরাহ্ন

টেকনাফ ও মহেশখালীতে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৭১ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ: কক্সবাজারের টেকনাফের হ্নীলায় পাহাড় ধসে একই পরিবারের পাঁচজনের মৃত্যু  হয়েছে। মহেশখালীর হোয়ানকে পাহাড় ধসে মারা  গেছে আরও একজন। মঙ্গলবার দিবাাগত  রাত ২  টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পানখালী ভিলেজার পাড়ার বাড়ির পার্শ্ববর্তী পাহাড় ধসে পড়লে মাটি চাপা পড়ে মৃত্যু হয় সৈয়দ আলমের ৩  শিশুপুত্র ও ২ শিশুকন্যার। নিহতরা হলো,  আব্দুস শুক্কুর (১৬), মোহাম্মদ জুবায়ের (১২), আব্দুল লতিফ (১০), কহিনুর আক্তার (১৪) ও জয়নাব আক্তার (৮) । রাতেই স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের তৎপরতায় তাদের  মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, ভিলেজার পাড়ার সৈয়দ আলমের ৩ ছেলে ও দুই মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাড়ির পাশের পাহাড় ধসে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে।
অপরদিকে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মহেশখালীর হোয়ানকের রাজুুয়ারঘোনা এলাাকায় পাহাড় ধসে মারা গেছেন শতোর্ধ আালী মিয়া। এসময় তার পরিবারের আরও ৩ জন আাহত হয়েছে। মাটি চাপা পড়ে মারা গেছে একটি গরু ও একটি ছাগল। এ নিয়ে জেলায় গত দুই দিনে পাহাড় ধসে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে।  মঙ্গলবার পাহাড় ধসে কক্সবাজারে উখিয়ায় ৫ রোহিঙ্গা, টেকনাফে এক ব্যক্তি ও মহেশখালীতে এক কিশোরীর মৃত্যু হয়।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira