1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

চকরিয়ায় বন্যার্তদের মাঝে বিতরণ করা চাউল ফেরত দিতে বাধ্য করার অভিযোগ

সাংবাদিক :
  • আপডেট : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৭৩ সংবাদ দেখেছেন

বিশেষ প্রতিবেদকঃ চকরিয়ায় সম্প্রতি ভয়াবহ বন্যায় মানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সাহারবিল ইউনিয়নে বন্যার্ত অসহায় ২৫০০ পরিবারে নিজের ব্যাক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী ও চাউল বিতরণ করেন তরুণ সমাজসেবক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাহারবিল ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ নবী হোছাইন চৌধুরী।

নবী চৌধুরীর পক্ষ থেকে গত ২ আগস্ট ২নং ওয়ার্ডের ৬০০ অসহায় পরিবারে ৫ কেজি করে চাউল বিতরণ করেন। চাউল বিতরণের তিন দিন পরে ২নং ওয়ার্ডের নতুন পাড়াস্থ ৮ টি পরিবারে বিতরণ কৃত চাউল ফেরত দিয়েছেন পরিবার গুলো।
সরেজমিনে জানাযায়, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাড়ি ২ নং ওয়ার্ডস্থ নতুন পাড়া গ্রামে। নবী চৌধুরীর পক্ষ থেকে তার নিজের গ্রামে চাউল বিতরণ করায় ওনি ক্ষুব্ধ হয়ে ওই সমস্ত পরিবার গুলোকে চাউল গুলো ফেরত দিতে বলেছেন বলে অভিযোগ করেন স্থানীয় আবদুস সালাম প্রকাশ কালা পুতু।
তিনি আরও বলেন,
প্রতিহিংসার কারণে ক্ষমতাবানদের নির্দেশে কিছু ঘরে বিতরণ কৃত চাউল তাদেরকে আমার বাড়িতে পাঠিয়ে দিতে বাধ্য করেছে।
কিন্তু আমার প্রশ্ন হলো ত্রাণ দিয়েছে নবী চৌধুরী, আমার বাসায় কেন এগুলো ফেরত দেয়া হলো?? বিষয়টি তিনি চকরিয়া পেকুয়ার অভিবাবক সাংসদ আলহাজ্ব জাফর আলম এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছেন।
সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুলের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, কে কখন চাউল বিতরণ করেছে তা আমি অবগত নই। কে বা কাহারা আমার নামে অপপ্রচার চালাচ্ছে। ঘটনাটি সত্য নয়।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira