1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

দেশকে যারা কলুষিত করতে চেয়েছে তারাই দেশের শত্রু -বীর বাহাদূর উশেসিং এমপি

সাংবাদিক :
  • আপডেট : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১০১ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ: পার্বত্য নাইক্ষ্যংছড়ি উপজেলাধীন ৩নং ঘুমধুম ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত স্থানীয় জনগোষ্ঠীর মাঝে বান্দরবান জেলা প্রশাান ও জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদূর উশেসিং এম.পি মহোদয়ের উপস্থিতিতে এই কার্যক্ষম সম্পন্ন হয়।

আজ ৫ই আগস্ট রোজ বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় ও ৩নং ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম জাহাঙ্গীর আজিজের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য বিষয়ক মাননীয় মন্ত্রী বীর বাহাদূর উশেসিং এম.পি মহোদয়। তিনি বলেন যারা এই দেশকে স্বাধীন চায়নি যারা এই দেশকে মায়ের ইজ্জত রক্ষা করতে চায়নি তারাই এই দেশের বিরুধীতা করে,এই মাস শোকের মাস, বঙ্গবন্ধু কে হত্যা করে এই দেশকে যারা কলুষিত করতে চেয়েছে তারাই দেশের শত্রু, তিনি আরও বলেন এই বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের পাশে আমরা সর্বদা আছি, ক্ষতিগ্রস্তদের পাশে তিনি সর্বদা যেকোনো সাহায্য নিয়ে সবার আগে ছুটে আসব।এছাড়া তিন পার্বত্য জেলায় ৪০ হাজার মানুষের জন্য চুলার লাইটের ব্যবস্থা করা হয়েছে বলেও জানান। তিনি আরও বলেন শেখ হাসিনার হাত ধরে বিশ্বে একটি রোল মডেল দেশ হয়েছে বলেও তিনি জানান।
প্রধানমন্ত্রীর আমলে করোনার সুরক্ষায় যে ভ্যাক্সিন দেয়া হচ্ছে তা সবাইকে নেয়ার জন্য সবাইকে অনুরোধ করেন। বঙ্গবন্ধুর অর্থনৈতিক লক্ষ্য কে মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে প্রসারিত করে ঘুমধুমে কপি এবং কাজু কাদামের প্রকল্প হাতে নেয়া হচ্ছে বলেও জানান।
এছাড়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা,উপজেলা,ইউনিয়ন আওয়ামীলীগ,অঙ্গসংগঠন ও বিভাগীয় কর্মকর্তাবৃন্দ। এছাড়া উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বান্দরবান জেলা অতিরিক্ত জেলা প্রশাসন মোঃ সাইফুল ইসলাম,বান্দরবান জেলা অতিরিক্ত পুলিশ সুপার কুদ্দুস ফরাজী,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের মান্যবর চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসসহ আরও অনেকে।

এই সময় জেলা আওয়ামীলীগ এর যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদূর, বান্দরবান জেলা ও উপজেলা ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও বিভাগীয় কর্ককর্তাবৃন্দ। পরে শেষ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও হয়।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira