1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

কক্সবাজারে খোলা থাকবে হোটেল মোটেল, নামা যাবে না সমুদ্রে

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৫৬ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ:  ৪ মাস পর স্বাস্থ্য বিধি মেনে হোটেল মোটেল খোলার নির্দেশ দিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন। তবে হোটেল কক্ষ ভাড়া দেয়া যাবে না পর্যটকদের। শুধুমাত্র জীবন ও জীবিকার তাগিদে যারা কক্সবাজার আসবেন তাদেরকেই রাখা যাবে। এছাড়া কক্সবাজারে আগতরা কোনভাবেই নামতে পারবে না সমুদ্র সৈকতে কিংবা যেতে পারবে না জেলার দর্শনীয়স্থান সমূহে।
মঙ্গলবার বিকেলে কক্সবাজার জেলা প্রশাসন সাথে পর্যটন ব্যবসায়ীদের বৈঠকে এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ঠরা।
এ বিষয়ে কক্সবাজার হোটেল মোটেল অফিসার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কলিম উল্লাহ কলিম বলেন, প্রশাসন থেকে আমাদেরকে জানানো হয়েছে স্বাস্থ্য বিধি একটি হোটেলের অর্ধেক কক্ষ ভাড়া দেয়া যাবে। তবে কোনভাবেই পর্যটককে ভাড়া দেয়া যাবে না। যারা আসবে তাদেরকে পর্যটন স্পটে যেতে বারন করতে হবে। বিজ্ঞাপন প্রচার করা যাবে না।

কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ( এডিএম) মো. আবু সুফিয়ান বলেন, গেলো ২৪ জুন পর্যটন সংশ্লিষ্টদের সাথে আমাদের একটি বৈঠক হয়। সেই বৈঠকের সিদ্ধান্তের আলোকেই মঙ্গলবারের সিদ্ধান্তগুলো গৃহিত হয়েছে।
তিনি আরো বলেন, জরুরী কাজে যারা কক্সবাজার আসবে শুধুমাত্র তাদেরকেই হোটেল রাখা যাবে। এছাড়া পরযটনস্পষ্টসমূহে যেতে পারবে না আগতরা। এবিষয়টি প্রশাসনের পক্ষ থেকে সর্ব্বোচ্চভাবে নিশ্চিত করা হবে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira