1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

ডিসেম্বরের মধ্যে চট্টগ্রাম মহানগর ইউনিট ওয়ার্ড ও থানা সম্মেলন

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৫ সংবাদ দেখেছেন

চট্টগ্রাম প্রতিনিধি : কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৪৩টি ওয়ার্ড ও ১৫টি থানাকে সাংগঠনিকভাবে গতিশীল করতে প্রতিটি ওয়ার্ডে সদস্য সংগ্রহ ও নবায়ন শেষে ডিসেম্বরের মধ্যে ইউনিট, ওয়ার্ড ও থানা সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এই লক্ষ্যে প্রতিটি ওয়ার্ড ও থানা পর্যায়ে সম্মেলনের প্রস্তুতি গ্রহণের আহ্বানও জানানো হয়েছে।
গতকাল মঙ্গলবার দারুল ফজল মার্কেট কার্যালয়ে অনুষ্ঠিত মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত হয়। সভায় সিদ্ধান্ত হয়, সদস্য সংগ্রহ অভিযানের জন্য যারা ইতোপূর্বে বই নিয়েছেন সে সকল বইয়ের মুন্ডা ৫ সেপ্টেম্বরের মধ্যে দলীয় কার্যালয়ে জমা দিতে হবে। যারা জমা দেবেন না তাদেরকে নতুনভাবে সদস্য গ্রহণ ও নবায়ন বই দেওয়া হবে না। পরবর্তী বর্ধিত সভা ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। সভায় সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, অনেক প্রতিকূলতা ও বিপর্যয় পেরিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নিজের ভিত্তিকে সুদৃঢ় করেছে। আমরা অনেক সংকট মোকাবেলা করে যে অবস্থানে আছি তা যেন আত্মকলহ ও বিবাদে বিলীন না হয়।
তিনি বলেন, কোনো ওয়ার্ডে কোনো বিতর্কিত ব্যক্তিকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হলে তারা সদস্য পদ পাবে না। এ ধরনের কর্মকাণ্ড যাতে না ঘটে সে ব্যাপারে স্থানীয় নেতৃত্বকে সতর্ক থাকতে হবে। নিজের বলয় ভারী করার জন্য অনুপ্রবেশকারীদের দুয়ার যদি কেউ খুলে দেয় তাদের বিরুদ্ধেও কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন, সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, এম জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সম্পাদকমণ্ডলীর সদস্য আবদুচ ছালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, হাসান শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুন চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, হাজী মো. হোসেন, হাজী জহুর আহমদ, জালাল উদ্দিন ইকবাল, জোবায়েরা নার্গিস খান, দিদারুল আলম চৌধুরী, আবদুল আহাদ, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, শহীদুল আলম, জহর লাল হাজারী, এম এ জাফর, আবুল মনসুর, নুরুল আবছার মিয়া, গাজী শফিউল আজিম, সৈয়দ আমিনুল হক, প্রকৌশলী বিজয় কিষাণ চৌধুরী, পেয়ার মোহাম্মদ, জাফর আলম চৌধুরী, অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ, মহব্বত আলী খান, সাইফুদ্দিন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, ড. নেছার উদ্দিন মনজু, হাজী বেলাল আহমেদ ও মোর্শেদ আকতার চৌধুরী।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira