1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩০ অপরাহ্ন

চকরিয়ার নুরেন রিয়ান তাসফিয়া অপি হত্যাকান্ডের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে মোটা অংকের টাকার মেশিন নিয়ে মাঠে

সাংবাদিক :
  • আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৬৪১ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ: শুশুর বাড়ির নির্যাতনের শিকার হয়ে চকরিয়া খুটাখালী মেধাকচ্ছপিয়ার নুরুন্নবীর মেয়ে নুরেন রিয়ান তাসফিয়া অপি মৃত্যুবরণ করেন। হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করতে শুশুর বাড়ির লোকজন মোটা অংকের টাকার মেশিন নিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।
চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ মেধা কচ্ছপিয়া স্কুল পাড়া এলাকার নুর নবীর মেয়ে নুরেন রিয়ান তাসফিয়া অপির বিয়ে হয় লামা উপজেলার ফাসিঁয়াখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কুমারী এলাকার আব্দুর রহিম মেম্বারের ছেলে মিরাজের সঙ্গে। বেশ কিছুদিন ধরে শশুর বাড়িতে প্রায় নির্যাতন করত অপিকে। গত ১১ অক্টোবর শশুর বাড়ির নির্যাতনের শিকার হয়ে মৃত্যুর কুলে ঢলে পড়ে অপি। নিহত অপির চাচাতো ভাই নাজমুল হুদা হুদয় জানান,কয়েক দিন আগে বোনকে বাবার বাড়ি আনতে চাইলে স্বামী মিরাজ দেয়নি তা শশুরকে জানালো তিনি উল্টো খারাপ ব্যবহার করেন। সর্বশেষ সোমবার সকাল ১১ টার দিকে অপির বাবার বাড়িতে ফোন করে বলে আপনাদের মেয়ে অসুস্থ তাড়াতাড়ি হাসপাতালে আসেন। কিছুক্ষণ পরে আবার ফোন করে বলেছে আমার বোন মারা গেছে। মৃত্যুর সংবাদ শুনার পর আমরা হাসপাতালে যাই, হাসাপাতালে গেলে জানতে পারি তারা লাশ রেখে পালিয়ে গেছে। পুলিশ তাৎক্ষনিক লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। পরদিন ময়না তদন্ত শেষে অপিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও পুলিশ প্রশাসন কোন হত্যকারিকে গ্রেফতার করতে পারেনি।
তারা বর্তমানে মোটা অংকের টাকার মেশিন নিয়ে অপি হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই হত্যাকান্ডের বিচার চেয়ে খুটাখালী কিশলয়-2020 ব্যাচ এর ছাত্রছাত্রী অপির হত্যাকান্ডের বিচার চেয়ে মানবন্ধন করেন। অদ্যাবধি অপিকে কেন হত্যা করা হলো, কোন ক্লু উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। অপির পরিবার ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রি ও স্বরাষ্ট্রমন্ত্রির কাছে সঠিক বিচারের দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira