1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আফজালুর রহমানের খোলা চিঠি

সাংবাদিক :
  • আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৩৮ সংবাদ দেখেছেন

প্রিয় ইউনিয়নবাসী
আসসালামু আলাইকুম।
হিন্দু ভাইদের প্রতি রইল সশ্রদ্ধ আদাব

আমি বিশ্বাস করি কোন ভাল কাজে পরিপূর্ণতা অর্জনে প্রয়োজন লক্ষ্য স্থির করা। সেই লক্ষ্য নিয়ে আপনারা আমাকে দোয়া ও সমর্থন প্রকাশ করে যে গুরুদায়িত্ব অর্পন করতেছেন আপনাদের দোয়াকে পাথেয় করে শুরু হলো আমার এ পথ চলা। এর মাঝে ভুলত্রুটি, হলে মাফ করে দিবেন। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সার্বিক সহায়তায় আমার চিন্তা-চেতনা ও সৃষ্টিশীল ধ্যান-ধারনা বাস্তবায়নে আমি সর্বদা অবিচল। সন্ত্রাস, দূর্নীতি, অন্যায়, অত্যাচার, নিপীড়ন, মাদকমুক্ত, শোষণহীন সমাজ প্রতিষ্ঠাই হচ্ছে আমার মূল লক্ষ্য। আমার বাবা মরহুম আলহাজ্ব শহীদ হোসেন চৌধুরী কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ছিলেন।আমি আমার আমার বাবার আর্দশ বুকে নিয়ে বাবার মতো আপনাদের সেবক হতে চাই,বাবার অসমাপ্ত কাজ শেষ করতে চাই। প্রিয় ইউনিয়নকে উন্নয়নের মাস্টার প্ল্যানের আওতায় এনে ব্যাপক উন্নয়ন মূলক কর্মসূচি হাতে নিয়েছি।
কৈয়ারবিল ইউনিয়নের যুবকদের মাদক থেকে দূরে রাখার জন্য বিভিন্ন ক্রীড়ামুখি উদ্যোগ গ্রহণ করেছি। সামনে ও করতে চাই ,এবং যুবকদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছি।আমি তাদের জন্য একটি স্লোগান লিখেছি আর সেটি হল “ক্রীড়া মুখি তরুণ চায়”মাদক মুক্ত সমাজ চায়”আমি যুবকদের উন্নায়নে কাজ করতে চায় এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করতে চাই।
এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ইউনিয়ন বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।জনপ্রতিনিধিত্ব ছাড়া জনগণের কাঙ্খিত উন্নয়ন সাধন করা সম্ভব নয়। তাই জনগণের সেবার লক্ষ্যেই আসন্ন কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের সমর্থন নিয়ে প্রার্থী হয়েছি। নির্বাচিত জনপ্রতিনিধিরা অধিকাংশ সময়েই সাধারণ মানুষদেরকে অবজ্ঞা করেন। নির্বাচিত হওয়ার পূর্বে সাধারণ মানুষকে বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে কথার ফুলঝুড়ি ছড়ালেও নির্বাচনের পর তাদেরকে সাধারণ মানুষ বিপদের দিনে খুঁজে পায়না, আমি শাসক নই, জনগণের সেবক হিসেবে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে মাঠে নেমেছি। কৈয়ারবিল এর হাজারো মানুষের সমস্যা, সম্ভাবনায় পাশে ছিলাম। আপনাদের নিকট অনুরোধ আগামী ২৮ নভেম্বর আপনার মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। নির্বাচিত হয়ে সর্বস্তরের জনগণের বিপদ-আপদ ও সুখে, দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ্।

হাফেজ আফজল উর রহমান চৌধুরী
চেয়ারম্যান পদপ্রার্থী
৩নং কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira