1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

সালথায় থানাসহ তিন সরকারি অফিসে হামলা-অগ্নিসংযোগ

সাংবাদিক :
  • আপডেট : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৫৪ সংবাদ দেখেছেন

নাছির জামসেদ : ফরিদপুরের সালথা থানা, উপজেলা পরিষদ এবং এসি ল্যান্ডের কার্যালয়ে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গতকাল রাত ১০টায় লকডাউনের মধ্যে সরকারের নির্দেশনা বাস্তবায়ন নিয়ে এসিল্যান্ডের সঙ্গে ব্যবসায়ীদের বাকবিতণ্ডার জেরে  এ ঘটনা ঘটে।  পুলিশ বলছে, সরকারি কর্মকর্তাদের সঙ্গে ‘ভুল বোঝাবুঝি’ থেকে এই ঘটনা ঘটে।
সালথার সহকারী কমিশনার ভূমি মারুফা সুলতানা হিরামনি বলেন, সরকার নির্দেশিত আদেশে রুটিন ওয়ার্কে বিভিন্ন বাজারে গিয়েছিলাম। ফুকরা বাজারে সন্ধ্যার আগে যাওয়া হয়। বাজারে চায়ের দোকানে লোকজনের জটলা দেখে তাদের সরে যেতে বলা হলেও তারা কর্ণপাত করেনি। এ সময় তাদের সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। ওই ঘটনার পরে বিক্ষোভকারীরা আমার অফিস, গাড়ি ও ইউএনও স্যারের অফিস ভবন ও তার গাড়ি পুড়িয়ে দেয়।
জাকির হোসেনের অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই সহকারী কমিশনারের গাড়ি থেকে নেমে এক ব্যক্তি তার কোমরে লাঠি দিয়ে আঘাত করেন। এতে তার কোমর ভেঙে যায়। আহত জাকির হোসেনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে জাকির হোসেনকে আহত করার খবরে সেখানে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে ওঠে। কিছুক্ষণের মধ্যে সেখানে আরও গ্রামবাসী জড়ো হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ পৌঁছালে উত্তেজিত জনতা হামলা করে। এতে মিজানুর রহমানের মাথা ফেটে যায়। এরপর তারা সালথা থানা অভিমুখে রওনা হয়ে থানা ঘেরাও করে।

সালথা থানার ওসি আশিকুজ্জামান জানান, এসি ল্যান্ড মারুফা সুলতানা হিরামনির কাছ থেকে খবর পেয়ে পুলিশ ফুকরা বাজারে যায়। সেখানে পুলিশের উপরে হামলা হলে এসআই মিজানুর রহমান মাথায় আঘাত পান। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira