1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

তারাবি নামাজে যাওয়ার পথে বাসচাপায় ইমামসহ নিহত ২

সাংবাদিক :
  • আপডেট : সোমবার, ১০ মে, ২০২১
  • ১১৪ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় এস আলম বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি নিহত হয়েছে। এদের মধ্যে একজন মসজিদের ইমাম। তিনি তার প্রতিবেশীর মোটরসাইকেলে চড়ে নগরীর অক্সিজেন এলাকা থেকে তারাবির নামাজ পড়াতে কর্মস্থল বোয়ালখালী যাচ্ছিলেন। রোববার ( ৯ মে) সন্ধ্যা পৌনে ৬টার দিকে বাকলিয়া থানার ৫ নম্বর ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চন্দনাইশের কানাই মাদারীর ওসমান গনির ছেলে ইমাম মফিজ উদ্দন ( ৩৭)ও বোয়ালখালীর শেখ চৌধুরী পাড়া আব্দুল সালাম মেম্বারের বাড়ির মৃত মোহাম্মদ সৈয়দের ছেলে আবু বক্কর(৪৫)। এদের মধ্যে মফিজ উদ্দিন বোয়ালখালী আহলে দরবার শরীফের পাশের মসজিদের পেশ ইমাম।
জানা যায়, পূর্বপরিচিত আবু বক্করের বাইকে চড়ে মাওলানা মফিজ উদ্দিন শবে কদরের দিন তারাবি নামাজ পড়াতে বোয়ালখালী আহলে দরবার শরীফের পাশের মসজিদে যাচ্ছিলেন। কিন্তু বাকলিয়ার ৫ নম্বর ব্রিজ এলাকায় পৌঁছালে এক নারী গাড়ির সামনে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে গাড়িকে বাঁক দেন তারা। কিন্তু সঙ্গে সঙ্গে এস আলমের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়।

পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, বিকেলে মোটরসাইকেল চালিয়ে এই দুইজন শহর থেকে বোয়ালখালি যাওয়ার সময় বাকলিয়ার ৫ নম্বর ব্রিজ এলাকায় এস আলম পরিবহনের একটি বাসের নিচে চাপা পড়েন । পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira