1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন

আগামী ১ আগস্ট কক্সবাজার শিশু হাসপাতালের যাত্রা শুরু

সাংবাদিক :
  • আপডেট : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১০৫ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ : শোকের মাস আগস্টের প্রথম দিন চিকিৎসা সেবা কার্যক্রম ও রক্তদান কর্মসূচির মধ্য দিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের কার্যক্রম শুরু হচ্ছে। এটি হবে কক্সবাজারবাসীর জন্য একটি বড় পাওয়া।

কক্সবাজার শিশু হাসপাতালের কার্যক্রম শুরু করার লক্ষ্যে শনিবার (২২ মে) জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে হাসপাতাল পরিচালনা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। এই সভায় সিদ্ধান্ত নেওয়া হয় শোকের মাস আগস্টের প্রথম দিন হাসপাতালের সেবা কার্যক্রম শুরুর মাধ্যমে কক্সবাজারবাসীর দাবির একটি স্বপ্ন পূরণ করা হবে।
হাসপাতাল পরিচালনার লক্ষ্যে সভায় আরো কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। শহরের কবিতা চত্বর সড়কস্থ কক্সবাজার শিশু হাসপাতালের নির্মাণাধীন ভবনে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আ্যডভোকেট সিরাজুল মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শ্রাবস্তী রায়, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম, কালের কণ্ঠ’র বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমদ, দৈনিক প্রথম আলোর অফিস প্রধান আবদুল কুদ্দুস রানা, চেম্বার অব কমার্সের সভাপতি আবু মোর্শেদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মো, নজিবুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও শিশু সংগঠক সাংবাদিক দীপক শর্মা দীপু।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira