1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

হাটহাজারীতে ভারত ফেরত এক করোনা রোগীর মৃত্যু

সাংবাদিক :
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১১১ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ:  হাটহাজারীতে আবুল হোসেন (৫০) নামে ভারত ফেরত এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত আবুল হোসেন হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ৪ নং ওয়ার্ডের আলীমুদ্দীন হাজির বাড়ির মৃত আলী আহমদের পুত্র বলে জানা গেছে। তিনি ভারতে পাঞ্জাবে একটি রাইস মিলে ফোরম্যান হিসেবে কর্মরত ছিলেন।

আবুল হোসেনের ফুফাতো ভাই এস. এম. নুরুল আবছার জানান, চলতি মাসের ১০ তারিখ ভারত থেকে দেশে আসেন আবুল হোসেন। গত ২৩ তারিখ তার শ্বাস কষ্ট শুরু হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৬ তারিখ বিকেলে তার মৃত্যু হয়। খবর পেয়ে গাউছিয়া কমিটি বাংলাদেশ গুমানমর্দ্দন ইউনিয়ন শাখা মরহুমের দাফন কাপনের কাজ শেষ করে।

এদিকে একই ইউনিয়নে ভারত থেকে আসা আরও দুই জনের করোনা শনাক্ত হয়েছে। ৩নং ওয়ার্ডের মৃত বজল আহমদের ছেলে জাফর আলম চমেকে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। অন্যদিকে ৪ নং ওয়ার্ডের মুরাদবাড়ীর মৃত কালো ফকিরের ছেলে শাহ আলম (৫০) নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে গুমানমর্দ্দন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মুজিবুর রহমান জানান, আবুল হোসেন কোয়ারেন্টিন ভেঙ্গে ঈদুল ফিতরের নামায পড়তে চাইলে তাকে কোয়ারেন্টেনে থাকতে বাধ্য করে তার উপর কড়া নজরদারি রাখা হয়। হাটহাজারীতে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট যেন ছড়াতে না পারে সেজন্য মৃত আবুল হোসেনের সংস্পর্শে আসা ৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira