1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৮ অপরাহ্ন

বৃষ্টির কারণে স্থগিত ডিপিএলের দ্বিতীয় রাউন্ডের খেলা

সাংবাদিক :
  • আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১১৬ সংবাদ দেখেছেন

বিবিএন ডেস্ক: অপেক্ষার অবসান ঘটিয়ে গত ৩১শে মে মাঠে গড়ায় ঢাকা প্রিমিয়ার লীগ (ডিপিএল)। তবে বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে দুইটি ম্যাচ বাতিল করা হয়। তবে আজ (মঙ্গলবার) মুষলধারে বৃষ্টির কারণে দ্বিতীয় রাউন্ডের ম্যাচগুলো নিয়ে তৈরি হয় শঙ্কা। অবশেষে আসল ঘোষণা। বৈরি আবহাওয়ার কারণে দ্বিতীয় রাউন্ডের ম্যাচগুলো স্থগিত করা হয়েছে।
ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন এক বিবৃতিতে জানান, ‘বৃষ্টির কারণে দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। এই খেলাগুলো হবে তৃতীয় রাউন্ডের খেলার দিন (৩রা জুন)। প্রত্যেক রাউন্ডের খেলা একদিন করে পিছিয়ে দেয়া হবে। অর্থাৎ, তৃতীয় রাউন্ডের খেলার জায়গায় হবে দ্বিতীয় রাউন্ড, আর চতুর্থ রাউন্ডের জায়গায় তৃতীয় রাউন্ড।’
আজ (মঙ্গলবার) দ্বিতীয় রাউন্ডে সকাল ৯টা থেকে মিরপুরে হওয়ার কথা ছিল খেলাঘর সমাজকল্যাণ সমিতি ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচ। পরে দুপুর ১টায় ছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শেখ জামাল ধানমণ্ডি লিমিটেডের মধ্যকার ম্যাচ। বৃষ্টির কারণে লীগ স্থগিত হওয়ায়, আগামী ৩রা জুন হবে এ ম্যাচগুলো। বিকেএসপির ৩ নম্বর মাঠে আজকের দুই ম্যাচ ছিল যথাক্রমে ব্রাদার্স ইউনিয়ন-লেজেন্ডস অব রূপগঞ্জ এবং মোহামেডান স্পোর্টিং ক্লাব-পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যকার। আর চার নম্বরে মাঠে নামার কথা ছিল আবাহনী লিমিটেড-ওল্ড ডিওএইচএস এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব-শাইনপুকুর ক্রিকেট ক্লাবের। আবহাওয়া ঠিক থাকলে ম্যাচগুলো আগামী ৩রা জুন অনুষ্ঠিত হবে।
আগামীকাল (সোমবার) ডিপিএলের কোনো ম্যাচ নেই। মঙ্গলবার থেকে আবার শুরু হবে টুর্নামেন্টটি।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira