1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩০ অপরাহ্ন

চকরিয়া পৌরসভা নির্বাচনের মাঠে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা

সাংবাদিক :
  • আপডেট : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৯৬ সংবাদ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনের তারিখ পুনঃরায় ঘোষণার পর থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা কোমরবেধেঁ নির্বাচনী  মাঠে নেমে পড়েছে। পৌরসভাসহ ৯টি ওয়ার্ডে মেয়র ও কাউন্সিলর সমর্থকরা আনন্দ মিছিল শুরু করেছেন। এদিকে দীর্ঘদিন পরে পুনঃরায় তারিখ ঘোষণার পর সাধারণ ভোটারদের মাঝে চাঙ্গাভাব লক্ষ্য করা গেছে।

সরেজমিন দেখা গেছে, বুধবার বিকালে বৃষ্টি উপেক্ষা করে পৌরসভার মেয়র ও কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা অলিগলিতে ছোট ছোট মিছিল করে ভোট শুরুর কথা জানান দিচ্ছে ভোটারদের।
চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন ও ৯ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।মেয়র পদে ৪ প্রার্থী হলেন, আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে বর্তমান মেয়র আলমগীর চৌধুরী, জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক নিয়ে মনোয়ার আলম, সাবেক ছাত্র নেতা এডভোকেট ফয়সাল সিদ্দিকী ও স্বতন্ত্র প্রার্থী সাবেক কাউন্সিলর জিয়াবুল হক।
প্রসঙ্গত, গত ১১ এপ্রিল ইভিএম এর মাধ্যমে চকরিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হলে ৪ এপ্রিল নির্বাচন কমিশন ১১ পৌরসভা ও ৩৭১ ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত ঘোষণা করে।

চকরিয়া পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ চকরিয়া নিউজকে বলেন, পুনঃরায় তারিখ ঘোষণার পর থেকে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করতে পারবেন। আগামী ২১ জুন নির্বাচন সম্পন্ন করার যাবতীয় প্রস্তুতি রয়েছে বলেও তিনি গণমাধ্যমকে জানান।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira