1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

ভোলায় ভোটকেন্দ্রের বাইরে গোলাগুলি, নিহত ১

সাংবাদিক :
  • আপডেট : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১০৪ সংবাদ দেখেছেন

ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মনির (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে শিশুসহ আরও ২ জন।

সোমবার (২১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। শশীভূষণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সংঘর্ষ ও গোলাগুলির পর এক যুবককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে বিভিন্ন ক্ষত চিহ্ন রয়েছে। গুলিতে তিনি নিহত হয়েছেন কিনা নিশ্চিত হওয়া যায়নি। চরফ্যাশন হাসপাতালের মেডিকেল অফিসার সুমন বসাক জানিয়েছেন, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

এরআগে সকাল ৮টায় দেশের ২০৪ ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ শুরু হয়; যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। চর‌ফ্যাশন ছাড়া এখনও দেশের কোথাও কোনও সহিংসতার খবর পাওয়া যায়নি। প্রথম ধাপে দেশের ৩৬৭টি ইউপিতে ভোটগ্রহণের সিদ্ধান্ত হলেও করোনার উচ্চ সংক্রমণের কারণে খুলনা বিভাগের সবগুলোসহ চট্টগ্রাম, কক্সবাজার এবং নোয়াখালী জেলার ইউনিয়ন পরিষদের ভোট স্থগিত করা হয়। গত ১০ জুন নির্বাচন কমিশন জরুরি সভায় দেশের ১৬৩ ইউপির ভোট স্থগিত করা হয়। সোমবার যে ২০৪ ইউপিতে ভোট হচ্ছে তার মধ্যে বরিশাল বিভাগের ১৭৩টি ইউপি, নরসিংদী জেলার দুটি, গাজীপুর জেলার ছয়টি, মাদারীপুরের ১৩টি, সুনামগঞ্জের দুটি, লক্ষ্মীপুরের ৬টি এবং রংপুর ও বগুড়ার একটি করে ইউপি রয়েছে।

২০৪ টি ইউনিয়ন পরিষদের মধ্যে ২০টিতে ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ভোটগ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira