1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৫ অপরাহ্ন

বাবার কাছে ক্ষমা চাইলেন রিয়া

সাংবাদিক :
  • আপডেট : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১০৫ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ ডেস্ক : জুনের দ্বিতীয় রবিবার বিশ্বজুড়ে পালিত হয় আন্তর্জাতিক বাবা দিবস। এদিন বাবার সঙ্গে ছবি পোস্ট করে তাদের বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন তারকা থেকে সাধারণ মানুষ। বাবা দিবসে বাবাকে শুভেচ্ছা জানিয়ে ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন বলিউডের অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তার বাবা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ইন্দ্রজিৎ চক্রবর্তী। ছবিতে খুদে রিয়াকে তার বাবার কোলে দেখা গেছে।

গালে এবং কপালে তার রং মাখা। এ ছবি পোস্ট করে ক্যাপশনে রিয়া লেখেন, শুভ বাবা দিবস, পাপা। তুমি আমার অনুপ্রেরণা। তোমাকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাওয়ার জন্য আমি ক্ষমাপ্রার্থী। তবু তোমার ছোট্ট মেয়ে হয়ে আমি গর্বিত। আমার পাপা সব থেকে শক্তিশালী। ভালোবাসি তোমায়। তোমার মিষ্টি।’ নিজেকে ফৌজির বেটি অর্থাৎ সেনার মেয়ে বলে উল্লেখ করেছেন এ নায়িকা।

গত বছর সুশান্ত সিং রাজপুতের রহস্যময় মৃত্যুর পর সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন রিয়া। প্রায় এক মাস জেলবন্দি থাকার পর আপাতত জামিনে মুক্ত সে। এদিকে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’ ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করার কথা রিয়ার।

করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। ‘চেহরে’র পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গেছে বলিউডের সবচেয়ে আলোচিত এ নায়িকাকে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira