1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

চকরিয়ায় জোর পূর্বক জায়গা দখল, ভাংচুর ও লুটপাট, আহত-১

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৪৯ সংবাদ দেখেছেন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ পৈত্রিক বসত ভিটে থেকে উচ্ছেদের পায়তারা করে বাড়ি ঘর ভাংচুর, লুটপাট, মারধর ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড মধ্যম চরপাড়ায় ৩ আগষ্ট সকাল সাড়ে এগারটায় ঘটেছে এ ঘটনা।

এজাহার সুত্রে জানা জায়, পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড মধ্যম চরপাড়া গ্রামের ছৈয়দ আহমদের পুত্র আব্দুর রহিমের বসত ভিটের প্রতি পার্শ্ববর্তী বশির আহমদের লোলুপ দৃষ্টি পড়ে। অনেক দিন যাবৎ চল-চাতুরী করে উক্ত বসত ভিটে থেকে উচ্ছেদ করার হীন মানসে বিভিন্ন ধরনের কৌশল অবলম্বন করে আসছিল। তারই ধারাবাহিকতায় ৩ আগষ্ট বেলা সাড়ে এগারটার সময় বশির আহমদের পুত্র নুরুল আলম ও শাহা আলম স্থানীয় ভাড়াটে সন্ত্রাসী আশেক ইলাহি আরাফাত সহ ৫/৬ সন্ত্রাসী নিয়ে রহিমের বসত বাড়িতে হামলা করে ভাংচুর ও লুটপাট চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। এতে আব্দুর রহিমের স্ত্রী বাঁধা দিতে চাইলে তাকে মেরে আহত করে এবং তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পরবর্তীতে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত নুরতাজ বেগমকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।
এঘটনায় আব্দুর রহিম বাদী হয়ে স্থানীয় আকতার আহমদের পুত্র আরাফাত প্রকাশ ইয়াবা আশিক (২৫) সহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে চকরিয়া থানায় এজাহার জমা দেওয়া হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জুয়েল ইসলাম জানান, পূর্ব বড় ভেওলায় মারামারির ঘটনায় একটি এজাহার পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira