1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

র‌্যাব সেজে করতেন ইয়াবার কারবার

সাংবাদিক :
  • আপডেট : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১০৫ সংবাদ দেখেছেন

বিবিএন নিউজ:  চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা থেকে ‘র‌্যাব’ পরিচয়ে ইয়াবা পাচারকালে মো. সোহেল রানা (৩৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (৫ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার বারৈয়াঢালা এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে দুই হাজার ৫৩৫ পিস ইয়াবা এবং র‌্যাবের এক সেট পোশাক, একটি নেমপ্লেট, একটি হ্যাংগিং ব্যাজ, একটি কালো বেল্ট, দুইটি কালো ব্যায়নেট ক্যাপ, দুইটি গেঞ্জি, একটি আইডি কার্ডের ফটোকপি জব্দ করা হয়। মো. সোহেলের গ্রামের বাড়ি বগুড়ার গাবতলী থানার ভান্ডারা এলাকায়। তার বাবার নাম মো. আজিজুল হক বলে জানা গেছে।

র‌্যাব জানায়, সীতাকুণ্ডের বারৈয়াঢালা এলাকায় কয়েকজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন- এমন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। ঘটনাস্থলে ব্যাগ হাতে এক যুবককে দাঁড়াতে দেখে তার পরিচয় জানতে চাওয়া হয়। তিনি নিজেকে র‌্যাব সদস্য বলে পরিচয় দেন।

সন্দেহ হলে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাবাদের এক পর্যায়ে তিনি মিথ্যার আশ্রয় নিয়ে র‌্যাব পরিচয় দিয়েছেন বলে জানায়। একই সময়ে তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ইয়াবা ও র‌্যাবের পোশাকসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র‌্যাবের সহকারী পরিচালক মিডিয়া নুরুল আবছার জাগো নিউজকে বলেন, ‘আটক যুবক দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয়ে মাদক কারবারি পরিচালনা করেন বলে প্রাথমিকভাবে স্বীকারোক্তি দিয়েছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira