1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : bbn news : bbn news
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

নুসরতের ছেলের ছবি ঘুরছে নেটমাধ্যমে, সত্যিই কি প্রকাশ্যে এল ঈশানের ছবি?

সাংবাদিক :
  • আপডেট : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১১৬ সংবাদ দেখেছেন

বিবিএন ডেস্ক : মা হয়েছেন নুসরত জাহান। গত বৃহস্পতিবার পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। কিন্তু ছেলের জন্মের মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই তার সঙ্গে নুসরতের একটি ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। কী দেখা যাচ্ছে সেই ছবিতে?
দেখা যাচ্ছে, হাসপাতালের নীল পোশাক পরে রয়েছেন নুসরত এবং তাঁর কোলে একটি ঘুমন্ত শিশু। এই ছবি নেটাগরিকদের চোখে পড়তেই হইচই পড়ে গিয়েছে। অনেকে ধরেই নিয়েছেন, হাসপাতাল থেকেই ফাঁস হয়েছে নুসরতের সঙ্গে তাঁর সদ্যোজাতর ছবি।

কিন্তু একটু খেয়াল করলেই বোঝা যায়, এই ছবিতে প্রযুক্তির সাহায্যে কারিকুরি করে বসিয়ে দেওয়া হয়েছে নুসরতের মুখ। কারণ দেখা যাচ্ছে, হাসপাতালের শয্যাতেও নুসরতের চুল সুবিন্যস্ত এবং তাঁর ঠোঁটে হালকা রঙের লিপস্টিক। বুঝে নিতে অসুবিধা হয় না যে নুসরতের পুরনো কোনও ছবি থেকে তাঁর মুখটুকু নিয়ে বসিয়ে দেওয়া হয়েছে অন্য এক মহিলার মুখে। সুতরাং ছবির সদ্যোজাতটিও যে নুসরতের সন্তান নয়, তা স্পষ্ট হয়ে যায়। নুসরতের সন্তানের ছবি এখনও প্রকাশ্যে না এলেও জানা গিয়েছে তাঁর নাম। ছেলের নাম ঈশান রেখেছেন তিনি। এক মুহূর্তের জন্য কাছ-ছাড়া করছেন না তাঁকে। তার খিদে পাচ্ছে কি না, বা কোনও রকম অসুবিধা হচ্ছে কি না, এখন সব সময় সে দিকেই নজর নুসরতের। মা হিসেবে নতুন অধ্যায় শুরু করলেন নুসরত। সঙ্গী হয়েছেন যশ।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021,বিবিএন নিউজ
Developer By Zorex Zira